শনিবার থেকে তিন উ’পজেলায় এক মাস বি’দ্যুৎ সর’বরাহ ব’ন্ধের নো’টিশ দিয়েছে নেত্রকো’না পল্লী’ বিদ্যু’ৎ সমি’তির মো’হনগঞ্জ জো’নাল অফিস।
মো’হনগঞ্জ জোনা’ল অফি’সের ডে’পুটি জে’নারেল ম্যা’নেজার বিপ্লব কুমার পা’লের স্বা’ক্ষরিত বি’দ্যুৎ স’রবরাহ ব’ন্ধের নোটি’শে বলা হয় নে’ত্রকোনা জেলার বা’রহাট্টা,মো’হনগঞ্জ ও সু’নামগঞ্জ জেলার ধ’র্মপাশা উপ’জেলায় বি’দ্যুৎ সরব’রাহ ব’ন্ধ থাকবে।তবে স’প্তাহের শু’ক্রবার ও রো’ববার বি’দ্যুৎ স’রবরাহ চালু থাকবে।

পল্লী বি’দ্যুৎ সূ’ত্রে জানা গেছে,নেত্রকোনা গ্রি’ড উপ’কেন্দ্রের ৩৩ কেভি ৩নং সার্কিটে’র গ্রিড’ উপকে’ন্দ্র হতে ঠাকুরা’কোনা অংশে ৩৩ কেভির ডা’বল সা’র্কিট নির্মাণ ও জরুরি র’ক্ষণাবে’ক্ষণ কাজের জন্য আগামী এক মাস বি’দ্যুৎ স’রবরাহ ব’ন্ধ থাকবে।

এদিকে মো’হনগঞ্জ পল্লী বিদ্যুৎ জো’নাল অফিসে’র আও’তাধীন মোহনগঞ্জ,বা’রহাট্টা ও ধর্মপাশা উপ’জেলায় প’ল্লী বিদ্যুতের’ ১ লাখ ১০ হাজারেরও বেশি গ্রা’হক বিদ্যুৎ ব’ন্ধে চ’রম ভো’গান্তিতে পড়বেন।তী’ব্র এ গ’রমের সময়ে দীর্ঘ সময় বি’দ্যুৎ স’রবরাহ ব’ন্ধ থাকার নো’টিশে গ্রা’হকদের মধ্যে ক্ষো’ভ ও অ’সন্তোষ সৃ’ষ্টি হয়েছে।

মোহন’গঞ্জ উপ’জেলা পরি’ষদ হল রুমে বৃহস্পতি’বার অনু’ষ্ঠিত মত’বিনিময় স’ভায় বি’দ্যুৎ ব’ন্ধের বিষয়ে জেলা প্রশাসক কাজি মো.আবদুর রহমানের দৃ’ষ্টি আ’কর্ষণ করেন ইউপি চেয়ারম্যান হা’বিবুর রহমান হাবিব।দী’র্ঘ সময় বিদ্যুৎ সর’বরাহ যাতে বন্ধ না থাকে সেজন্য নেত্র’কোণা প’ল্লী বিদ্যুৎ কর্তৃ’পক্ষের স’ঙ্গে কথা বলবে’ন বলে সভায় জেলা প্রশাস’ক আশ্ব’স্ত করেন।

News Page Below Ad