অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর বিষয়টি ত’দন্ত করতে গিয়ে বলিউডের অ’ভি’নেতা অ’ভি’নেত্রীদের মা’দক সং’শ্লিষ্ট’তার বিষয়টি একে একে বেরিয়ে আসছে। তবে এক্ষেত্রে তু’ল’নামূ’লক নায়িকাদের নামই বেশি উঠে আসছে দেশটির গো’য়েন্দা সং’স্থার ত’দন্তে। মা’দকের সং’শ্লিষ্ট’তায় ডাকা হয়েছে দীপিকা পাডুকোন, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরের মতো খ্যা’তি’মান অভিনেত্রীদের। এতেই খে’পেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।
ক্ষো’ভ প্রকাশ করে তিনি বলেন, ব’লিউডে না’য়ি’কারাই শুধু মাদ’কাস’ক্ত পুরু’ষেরা কী করেন ঘর প’রিষ্কা’র করেন, রান্না করেন আর জো’ড়হা’তে তাদের বউদের জন্য ভ’গবা’নের কাছে প্রা’র্থনা করেন। ভ’গবা’ন ওদের রক্ষা কর।
এক টুইট বার্তায় এভাবেই বলিউডের পি’তৃত’ন্ত্রের বি’রুদ্ধে বি’স্ফো’রক ম’ন্তব্য করেন মিমি। সা’মা’জিক যো’গা’যোগ মাধ্যমে এ বার্তা দিয়েই প্রথম বলিউডের সঙ্গে ড্রা’গের নে’শা নিয়ে এনসিবি ত’দন্তের প্র’কাশ্য স’মা’লোচনা করল টলিউড।
স্থানীয় এক সং’বা’দমাধ্য’মকে মিমি বলেন,কোনো মেয়ে যদি কাজের মাধ্যমে ক্ষ’মতা’শালী, সুন্দরী ও অভিনেত্রী হয় তাকে সবাই দেখতে চাইবে। এখন মা’দক’যোগে এনসিবি শুধু অভিনেত্রীদের ডে’কে পাঠাল ছেলেরা কি ধো’য়া তু’ল’সিপাতা।
একজন সংসদ সদস্য হিসেবে মিমি বিষয়টা আরও পরিষ্কার করে দিয়ে বলেন,ক’রোনা ভ্যা’কসিন, কৃষক বিলের মতো গুরুত্বপূর্ণ বিষয় থেকে সরে আসতেই এই অভিনেত্রীদের মাদ’ক’যোগের প্রসঙ্গ এনে মিডি’য়াকে, সাধারণ মানুষকে দূরে রাখতে চাইছে বর্তমান সরকার।
নিজের অ’ভিজ্ঞ’তার কথা মাথায় রেখে তিনি বলেন, আমি বিশেষ কারও পক্ষ নিচ্ছি না তবে আমি জানি একজন মেয়ে হিসেবে কেমন করে ধাপে ধাপে ল’ড়াই করে দীপিকাকে উঠতে হয়েছে। ওর ব’ক্তব্যও বলিষ্ঠ। সেই কারণেই ও পি’তৃত’ন্ত্রের নজরে। ওর এত প’রিশ্র’ম। ইমে’জ সব ন’ষ্ট হয়ে যাবে আমার খুব খারাপ লাগছে।
দীপিকার কথা বলতে গিয়ে মিমি জানান, মা’দ’কযোগ নিয়ে ত’দন্ত যদি করতেই হয় তাহলে আ’ইন’ত হোক। বেছে, বেছে অভিনেত্রীদের এই সারিতে দাঁ’ড় করানো হচ্ছে কেন তিনি বলেন, সুশান্তের মৃ’ত্যুর পরেই সবাই জানল বলিউডে মা’দক ব্যবসা চলে। এর আগে এই বিষয় নিয়ে কই কোনও কথা তো ওঠেনি কেন।
এদিকে বলিউডে মা’দক’কা’ণ্ডে দীপিকা পাডুকোন, সারা আলী খান ও শ্র’দ্ধা কাপুরসহ বেশ ক’য়ে’কজনকে ডেকেছে ভারতের না’র’কো’টিক্স ক’ন্ট্রো’ল ব্যু’রো। প্রথম সারির এসব নায়িকাদের এনসিবির পক্ষ থেকে বিশেষ সমন পাঠানো হয়েছে। এদিকে আজই দীপিকা পাড়ুকোন মুম্বাইয়ে পা রেখেছেন। এছাড়া এনসিবির নজর’দা’রিতে রয়েছেন বলিউড পাড়ার আরও ৩৯ জন।
এদিকে দীপিকার স্বামী রণবীর সিং আবে’দন করেছেন, তার স্ত্রীকে এনবিসির পক্ষ থেকে জে’রা করার সময় তাকে সেখানে থাকতে দিতে। কারণ, দীপিকা বারবার মা’ন’সি’কভাবে অ’সুস্থ হয়ে পড়ছেন বলে তিনি জানান।

News Page Below Ad