মা’দক মা’মলায় জি’জ্ঞা’সাবা’দের জন্য ভারতের না’র্কো’টি’কস ক’ন্ট্রোল ব্যু’রোর দ’ফ’তরে আজ শনিবার সকালেই পৌঁছান অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সুশান্ত সিং রাজপুতের হ’ত্যার ত’দন্তে বলিউডের তারকাদের মা’দক সং’শ্লিষ্ট’তার বিষয়টি উঠে আসে। এতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি।
অবশেষে নি’র্ধারিত সময়ের আগেই এনসিবির নির্দিষ্ট গেস্ট হাউসে পৌঁছলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেখানে জে’রা করা হয় এই অভিনেত্রীকে। মা’দকে সং’শ্লিষ্ট থাকার কথা স্বী’কার করেছেন দীপিকা। ভারতীয় গ’ণমা’ধ্যম’গু’লো জানিয়েছে, দীপিকা অফিসারদের জানিয়েছেন, ড্রা’গ নিয়ে কথা চলছিল হো’য়া’টসঅ্যা’পে। তিনি জানিয়েছেন, একসময় তিনি মা’দক ব্যবহার করতেন।

আজ শনিবার আরও দুই অভিনেত্রী সারা ও শ্রদ্ধাকেও তলব করা হয়েছে। জানা গেছে, এনসিবি’র কাছে সময় চেয়েছেন সারা আলি খান। শ্রদ্ধা কাপুর এদিন দুপুর সাড়ে ১২টায় পৌঁছেন বলে জানা গেছে।

এদিকে শুক্রবার প্রায় সাত ঘণ্টা জে’রা করা হয় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও। তাকে শনিবার ফে’র ডাকা হয়েছে। শোনা যাচ্ছে, দীপিকা আর করিশ্মাকে মু’খোমু’খি বসিয়ে জেরা করছে এনসিবি।

উল্লেখ্য, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনা ত’দন্ত করতে গিয়ে নায়ক-নায়িকাদের মা’দক সং’শ্লি’ষ্টতার বিষয়টি উঠে আসে। এজন্য গ্রে’ফতার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। জি’জ্ঞা’সাবাদ করা হয়েছে, অভিনেত্রী রাকুলপ্রীত সিংকে। তিনি স্বীকার করেছেন, তার বাড়ি থেকে বা’জে’য়াপ্ত মাদকের মালিক রিয়া চক্রবর্তী। রিয়ার সঙ্গে তার নিয়মিত মা’দক সং’ক্রান্ত কথা হতো। রিয়া মা’দক কিনে রাকুলের বাড়িতে রাখতেন। রাকুল নিজে কখনো মা’দক’সে’বন করেননি বলে জানান।

News Page Below Ad