করণ জোহরের বাড়ির পা’র্টিতে মাদ’কের আ’সর বসেছিলো। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান সহ বলিউডের প্রথম সারির অজস্র অভিনেতা-অভিনেত্রী সেই পার্টিতে নে’শায় চু’র হয়ে ছিলেন। এমন ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারকাদের সন্তান হলেই বলি’উডে সুযোগ পাইয়ে দিচ্ছেন করণ জোহর। এমন অ’ভি’যোগ উঠেছে একাধিকবার। এবার এসব অ’ভি’যোগের বিপরীতে মুখ খুললেন করণ। তিনি কোনদিন মা’দক সে’বন করেননি এবং কখনই কাউকে মা’দক সে’বন করার ব্যাপারে প্র’রো’চনা দেননি বলে টুইট বার্তায় জানিয়েছেন করণ জোহর।
করণ জোহর দাবি করেন, তার বাড়িতে কখনও কোনও পার্টিতে মাদ’কের ছ’ড়া’ছ’ড়ি হয়নি। যেসব ফুটেজ মিডিয়া দেখাচ্ছে সেগুলি সব ভুয়া। তার সঙ্গে মা’দ’কযো’গের যে তথ্য তুলে ধরা হচ্ছে সেগুলি সব মিথ্যে। ২০১৯ সালেও তিনি এমন অ’ভি’যোগ মি’থ্যে বলে দাবি করেছিলেন। এদিন তারও উল্লেখ করলেন করণ। করণ বলেছেন,একের পর এক মি’থ্যে অভি’যোগ’ ও ভুল খ’বরে আমার, ধ’র্ম প্রোডা’ক’শন ও আমার পরিবারের উপর প্র’ভাব পড়ছে। আমাদের ঘৃ’ণা ও উ’প’হাসের পাত্র হিসাবে দেখা হচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকে অ’ভি’যোগের একাধিক আঙু’ল করণ জোহরের দিকে। বলিউডে তিনি নে’পোটি’জম-এর প্র’চারক বলে অ’ভিযো’গ। এমনকি অনেকেই তাকে মু’ভি মা’ফিয়া বলেছেন। ব’লিউডে’ স্ব’জ’নপো’ষণের অ’ভি’যোগ নতুন নয়।

অনেকেই অ’ভি’যোগ করেছেন, তারকাদের সন্তান হলেই করণ জোহর সুযোগ পাইয়ে দিয়েছেন। আর সুশান্তের মতো প্রতি’ভাদে’র বারবার পিষে দিয়েছেন এই করণ জোহর। তবে করণকে নিয়ে এর আগেও তৈরি হয়েছে বিতর্ক। কফি উইথ করণ তার জ’লজ্যা’ন্ত প্রমাণ।

News Page Below Ad