ভারতের ​না’র’কোটি’ক্স ক’ন্ট্রোল ব্যু’রোর জি’জ্ঞা’সাবা’দের সময় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক বি’স্ফো’রক দা’বি করলেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর।
একটি স’র্বভা’র’তীয় সংবা’দমা’ধ্যমের সা’ক্ষা’তকার অ’নুযা’য়ী, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর দাবি করেন, সুশান্ত নাকি ভ্যানিটি ভ্যানে’র মধ্যে বসে মা’দক নিতেন। শুটিংয়ের ফাঁ’কে ভ্যানিটি ভ্যানে মধ্যে বি’শ্রাম নেওয়ার সময় মা’দক সে’বন করতেন সুশান্ত সিং। শুটিংয়ের ফাঁ’কে বেশ কয়েকবার নাকি সুশান্তকে মা’দক নিতে দেখেন সারা এবং শ্রদ্ধা।

প্রসঙ্গত, কে’দা’রনাথ-এ সারা আলি খানের সঙ্গে স্ক্রি’ন শে’য়ার করেন সুশান্ত সিং রাজপুত। অন্যদিকে ছিঁ’ছোড়ে-তে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত। কেদারনাথের শুটিং এবং প্রমোশনের সময় সারা আলি খান সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যাওয়ার কথা স্বী’কার করলেও, তিনি কখনও মা’দক নেননি বলে দা’বি করেন অভিনেত্রী।
অন্যদিকে ছিঁ’ছোড়ে’র শুটিং এবং প্র’মোশ’নের সময় সুশান্তের সঙ্গে পা’র্টি করলেও তিনি কখনও মা’দক সে’বন করেননি বলে দাবি করেন শ্রদ্ধা কাপুর।

শনিবার না’রকো’টিক্স ক’ন্ট্রোল’ ব্যু’রোর সামনে হাজির হন শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান। সকাল থেকে টানা জি’জ্ঞা’সাবাদে’র পর এনসিবির অফিস থেকে বের হতে দেখা যায় সারা ও শ্রদ্ধাকে। এছাড়াও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও শনিবার টানা সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জি’জ্ঞাসা’বা’দ করে নার’কো’টিক্স কন্ট্রো’ল ব্যুরো।

News Page Below Ad