ভায়াগ্রার বড় চালান ধরা: আমদানিকারকের পক্ষে সায়েন্স ল্যাবের সাফাই

মিথ্যা ঘোষণায় বেনাপোল স্থলবন্দর দিয়ে আনা প্রায় ২ হাজার ২৯৫ কোটি টাকা মূল্যের ‘ভায়াগ্রা’র দুটি বিশাল চালান ধরা পড়েছে। ওষুধের কাঁচামাল ও ফুড ফ্লেভার ঘোষণা দিয়ে আলাদাভাবে ২ হাজার ৭০০ কেজি পাউডার আমদানি করা হয়। পশ্চিমবঙ্গ থেকে আমদানি করা ২ হাজার ৫০০ কেজি পাউডারের চালানটি রাসায়নিক পরীক্ষা করা হয়।

Read more: ভায়াগ্রার বড় চালান ধরা: আমদানিকারকের পক্ষে সায়েন্স ল্যাবের সাফাই

তিন কিলোমিটার পায়ে হেঁটে টিউশনি করা শিল্পী এখন ম্যাজিস্ট্রেট

 
শিল্পী মোদক একদম ছোট থেকে ক্লাস এইট পর্যন্ত কোনো শিক্ষকের কাছে প্রাইভেট পড়েননি। কারণ তার মা-ই ছিলেন তার নিজ শিক্ষক। প্রথম ছাত্রী হিসেবে তিনি হবিগঞ্জের রামকৃষ্ণ বালিকা উচ্চ বিদ্যালয়ে জুনিয়র বৃত্তি লাভ করেন। সেই সময় এই ঘটনা স্কুলের প্রধান শিক্ষক Read more: তিন কিলোমিটার পায়ে হেঁটে টিউশনি করা শিল্পী এখন ম্যাজিস্ট্রেট

মারা গেছে ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে বিপত্তি (ভিডিও)

বেশ খানিকক্ষণ কেটে গেলে রাস্তার ধারে পড়ে থাকা চিতাবাঘ নড়াচড়া করছিল না। তাতেই সাহস বাড়ে উৎসাহী জনতার। তারা ভেবেছিল চিতাবাঘটি মারা গেছে।

তাই ক্যামেরা নিয়ে ছবি তুলতে গেলেই ঘটে বিপত্তি। আচমকাই উৎসাহী জনতার ওপর ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি।

সোমবার সকালে পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ারে একটি চা বাগানের কাছে ঘটনাটি ঘটেছে। সামাজিক Read more: মারা গেছে ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে বিপত্তি (ভিডিও)

এক লিটার কচি ডাবের পানির দাম ৪৮০ টাকা

রাজধানীর ইস্কাটন এলাকার বাসিন্দা শাহাদাত হোসেন। সোমবার (১৯ আগস্ট) দুপুরে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি ডেঙ্গু জ্বরে আক্রান্ত এক আত্মীয়কে দেখতে যান। হাসপাতালের জরুরি বিভাগের গেটের বাইরে কচি ডাব দেখে রোগীর জন্য তা কিনতে চান শাহাদাত।

কিন্তু দোকানির মুখে ছোট সাইজের একটি কচি ডাবের দাম ১২০ টাকা Read more: এক লিটার কচি ডাবের পানির দাম ৪৮০ টাকা

রাজধানীতে স্পার নামে অশ্লীলতা, ৫ হাজার টাকায় নারীদের দিয়ে ‘নুরু ম্যাসেজ’



‘আওয়ার থেরাপিস্ট ইজ ইয়াং... অ্যান্ড সো হট।’ বাংলায়, ‘আমাদের থেরাপিস্টরা কচি এবং খুব আকর্ষণীয়।’ গুলশানের অ্যারোমা থাই স্পা’র প্রিন্ট বিজ্ঞাপন এটি। নিজেদের ফেসবুক পেজে স্পন্সর বিজ্ঞাপন হিসেবে প্রতিষ্ঠানটির প্রচারণা এমন!

বিজ্ঞাপনটিতে গ্রাহকদের দুই ধরনের ম্যাসেজ দেয়ার কথা উল্লেখ করা হয়েছে। ‘নুরু ম্যাসেজ’ ও ‘বডি টু বডি ম্যাসেজ’। Read more: রাজধানীতে স্পার নামে অশ্লীলতা, ৫ হাজার টাকায় নারীদের দিয়ে ‘নুরু ম্যাসেজ’

News Page Below Ad