মার্কিন আগ্রাসনকে ‘আগ্রাসী’ বলে নিন্দা করছেন রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী

রাশিয়ার পররাষ্ট্রনীতি প্রধান শুক্রবার বর্ধমান বৈশ্বিক উত্তেজনার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের নীতি হিসাবে অভিহিতকে দোষারোপ করেছেন এবং ওয়াশিংটনের একটি গুরুত্বপূর্ণ পারমাণবিক অস্ত্র চুক্তি বাড়ানোর বিষয়ে অনীহা প্রকাশ করেছেন।

বুধবার রাশিয়ার মন্ত্রিসভার পদত্যাগের পরিপ্রেক্ষিতে ভারপ্রাপ্ত পররাষ্ট্রমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করা সের্গেই লাভরভ বলেছেন, কৌশলগত স্থিতিশীলতার বিষয়ে শীর্ষ মার্কিন যুক্তরাষ্ট্র এবং রাশিয়ার Read more: মার্কিন আগ্রাসনকে ‘আগ্রাসী’ বলে নিন্দা করছেন রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী

বন্যার কবলে দুবাই বিমানবন্দর, সকল ফ্লাইট বাতিল (ভিডিও সহ)

ভারি বৃষ্টির পর বন্যার কারণে দুবাই বিমানবন্দরের সব ফ্লাইট স্থগিত করা হয়েছে।

রাষ্ট্রীয় মালিকানাধীন দুবাই বিমানবন্দর টুইটারে জানিয়েছে, ফ্লাইটগুলি দিনব্যাপী বিলম্বিত হতে পারে এবং কয়েকটি বাতিল বা নিকটস্থ আল মাকতুম বিমানবন্দরে সরিয়ে দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিও ফুটেজ এবং চিত্রগুলি বিমানবন্দরের রানওয়ে অঞ্চলের কিছু অংশ ডুবে Read more: বন্যার কবলে দুবাই বিমানবন্দর, সকল ফ্লাইট বাতিল (ভিডিও সহ)

গঙ্গা অটল ঘাটে পা পিছলে পড়ে গেলেন ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ভিডিও সহ)

উচ্চাভিলাষী "নামামি গাঙ্গে" প্রকল্পের পর্যালোচনা সভায় যোগ দিতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গঙ্গা অটল ঘাটে মাটিতে পড়ে যান। সূত্রের খবর অনুসারে, কানপুরের গঙ্গা অটল ঘাটে পদক্ষেপে হোঁচট খেয়েছেন নরেন্দ্র মোদী। আকস্মিক এই ঘটনার সাথে সাথে, সুরক্ষা কর্মকর্তারা তাকে সতর্ক করে তুলে নিয়ে গেলেন। উত্তর প্রদেশ, বিহার এবং উত্তরাখণ্ডের কেন্দ্রীয় মন্ত্রীরা Read more: গঙ্গা অটল ঘাটে পা পিছলে পড়ে গেলেন ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ভিডিও সহ)

আফগানিস্তান ও পাকিস্তনে শক্তিশালী ভূমিকম্প অনুভূত (ভিডিও সহ)

শুক্রবার বিকেলে একটি শক্তিশালী ভূমিকম্প আফগানিস্তান ও পাকিস্তানকে ধাক্কা দিয়েছিল, মার্কিন ভূতাত্ত্বিক জরিপ জানিয়েছে, কাবুল ও ইসলামাবাদের বাসিন্দারা সবাই রাস্তায় চলে আসে।

ইউএসজিএস জানিয়েছে, আফগানিস্তান .১-মাত্রার এই ভূমিকম্পটি উত্তর আফগানিস্তানের জুরম থেকে দক্ষিণ-পশ্চিমে প্রায় ৫০ কিলোমিটার (৩০ মাইল) পর্যন্ত এসেছিল এবং ২০০ কিলোমিটারেরও বেশি গভীর ছিল, Read more: আফগানিস্তান ও পাকিস্তনে শক্তিশালী ভূমিকম্প অনুভূত (ভিডিও সহ)

সরাসরি ফোন করে এক যুবককে চাকরির প্রস্তাব দিলেন ভারতের টাটা গ্রুপের কর্ণধার রতন টাটা

ভারতের টাটা গ্রুপের কর্ণধার রতন টাটা নিজে সরাসরি ফোন করে এক যুবককে চাকরির প্রস্তাব দিয়েছেন। চাকরির আবেদন না করলেও এমন বাস্তবতার মু’খোমু’খি হয়েছেন ভারতের মুম্বাইয়ের বাসিন্দা শান্তনু নায়ডু।

২৭ বছর বয়সী শান্তনু ওই ঘটনা ‘হিউম্যানস অব বম্বে’ নামের এক ফেসবুক পেজে জানিয়েছেন। তিনি সেখানে লেখেন, সেটা ২০১৪। একদিন Read more: সরাসরি ফোন করে এক যুবককে চাকরির প্রস্তাব দিলেন ভারতের টাটা গ্রুপের কর্ণধার রতন টাটা

News Page Below Ad