আপনার যদি বিকাশ একাউন্ট থাকে তাহলে আপনিও পাবেন ১০ হাজার টাকা ঋ’ণ।সি’টি ব্যাংক প্রথমবারের মত বাংলাদেশে এই সৃজনশী’লতার প্রয়োগ করতে যাচ্ছে।কোন জামা’নত ছাড়া এই ঋ’ণ প্রথমে কিছু সং’খ্যক বিকাশ গ্রাহ’ক তাদের জ’রুরি প্রয়োজনে পাবেন।বিকাশে’র মোবাইল ওয়ালে’টের মাধ্যমে যেকোন জায়গায় যেকোনো সময় পাবেন এই লোন।
বাংলাদেশ অনুমতি’ক্রমে জনক’ল্যানের জন্য সীমি’ত আকারে এই প্রকল্প কিছুদিনের মধ্যই বা’স্তবায়ন হবে।প্রকল্প’টি যদি সফল শেষ করতে পারে তাহলে সিটি ব্যাং’ক এটি সাধারন মা’নুষের জন্য উ’ন্মুক্ত করে দিবে।তিন মাসিক নির্দিষ্ট পরিমান টাকা কিস্তি’তে তিন মাসে শেষ করতে পারবেন গ্রাহকে’রা।

ঋ’ণ পেতে লো’ন আই’কনটি ক্লিক করলেই পাবেন একটি ফর্ম সেই ফর্ম সঠিকভাবে পূরনের পর সিটি ব্যাংক যাচা’ই বাছা’ই করে আপনাকে লো’ন দিবে,এবং প্রতিমাসে সম’পরিমান কি’স্তি আপনার বিকাশ এ’কাউন্ট থেকে কেটে নিবে।যদি আপনি ঋ’ণ প’রিশোধে ব্য’র্থ হন তাহলে বাংলাদেশ ব্যাংকে আপনার স’ম্পর্কে তথ্য যাবে।


সিটি ব্যাং’কের প্রধান নির্বা’হী কর্মকর্তা বলেন,আমরা সাধারনত এই প্রকল্প’টি ক্ষু’দ্র ব্যবসা’য়ীদের জন্য এনেছি অনেক সময় অনেক বিপদে এই ঋ’ণ মানুষের কাজে লাগবে।মূলকথা জনগনের মানো’ন্নয়ন ও রুচিশী’ল অবস্থার উন্নতি করার জন্য এরকম প্রক’ল্প বাজারে আসছে।

News Page Below Ad