এবার ম'ঙ্গ'লে ১০০ মানুষ নি'য়ে যা'ওয়া'র জন্য তৈ'রি হচ্ছে স্টা'রশি'প

পৃ/থি/বীর বা/ই/রের জ/গ/ত নিয়ে মানুষের জ/ল্প/না-ক/ল্প/নার শেষ নেই। এ নিয়ে অনেক আগে থেকেই চলছে গ/বে/ষণা। সেই ধা/রা/বা/হিক/তা/য় এবার ম/ঙ্গল/যা/ত্রা/র জন্য খুব শি/গ/গির ম/হা/কা/শ/যান স্টা/র/শিপের প্র/টো/টা/ইপ উ/ন্মো/চ/ন করবে স্পেসএক্স। পু/ন/রায় ব্য/ব/হা/রযোগ্য স্টা/র/শিপে করে মঙ্গ/ল/গ্রহে একসঙ্গে ১০০ মানুষ পা/ঠা/নো/র প্র/ক/ল্প হাতে নিয়েছে স্পে/স/এ/ক্সের প্র/তি/ষ্ঠা/তা ইলন মাস্ক।

ম/হা/কা/শ যা/নের ওপরের অংশটির Read more: এবার ম'ঙ্গ'লে ১০০ মানুষ নি'য়ে যা'ওয়া'র জন্য তৈ'রি হচ্ছে স্টা'রশি'প

এলন মাস্কের বা'ন্ধ'বীর কাছে ক'রোনা'র ম'জা'র ছিল

কো/ভিডে/ আ/ক্রা/ন্ত হয়েছেন টেসলারের প্রধান নি/র্বা/হী ও প্র/যু/ক্তি উ/দ্যো/ক্তা ইলন মাস্কের বা/ন্ধ/বী। তার নাম গ্রা/ই/মস, জ/ন/প্রিয় কা/না/ডিয়া/ন পপ/তা/রকা।

আ/ক্রা/ন্ত হওয়ার বিষয়টা তিনি বে/শ উ/প/ভোগ করছেন বলে জানিয়েছেন। গত শুক্রবার রাতে তার ই/ন/স্টাগ্রা/মে এমন ম/ন্তব্য/ করেছেন বি/শ্বে/র শী/র্ষ ধ/নী ইলন মাস্কের বান্ধবী।

৩২ বছর বয়সী এই সং/গী/ত/শি/ল্পী কেমন আছেন Read more: এলন মাস্কের বা'ন্ধ'বীর কাছে ক'রোনা'র ম'জা'র ছিল

ম'ঙ্গল গ্র'হে এবা'র শহ'র বা'নাতে চা'ন এলন মাস্ক

আ/য়-উ/পা/র্জ/নের টা/নে পি/এ/চইডি অ/ধ/রা থেকে যায় ইলন মাস্কের। এখন তিনি বি/শ্বে/র শীর্ষ ধনী, তবে কোম্পানি/র/ সি/ই/ও হিসেবে বছরে বেতন নেন মাত্র ১ ডলার। তিনি ২০৫০ সালের মধ্যে মঙ্গল গ্রহে একটি প/রি/পূর্ণ/ শহর স্থা/প/নের পরি/ক/ল্পনা করেছেন।

অ/ন/লা/ইনে প/ণ্য বি/ক্রির বৈ/শ্বিক/ প্রতি/ষ্ঠা/ন আমা/জ/নের প্রতি/ষ্ঠা/তা ও সিইও জেফ বে/জোসকে পেছনে ফেলে Read more: ম'ঙ্গল গ্র'হে এবা'র শহ'র বা'নাতে চা'ন এলন মাস্ক

নি'য়ে নিন ২১ টাকায় বাই'ক,১০০ টা'কায় মো'বাই'ল ফোন

সা/মা/জি/ক যোগা/যো/গ মা/ধ্য/মে ঢু/ক/লেই এখন সামনে চলে আসছে একাধি/ক অ/ন/লা/ইন শ/পের ওয়ে/ব/সা/ইট, যারা কেউ ২১ টাকায় দিচ্ছে মোট/র/সাইকে/ল, মাত্র ১০০ টাকায় অ/ফা/র করছে মোবাইল ফোন। পণ্য বিক্রির এ ধর/নের লো/ভ/নীয় অ/ফা/রে অনেকেই আ/কৃ/ষ্ট হচ্ছেন। সে সু/যো/গে একটি চ/ক্র প্র/তা/রণার জা/ল বি/স্তা/র করছে অ/ন্ত/র্জালে।

ভোক্তাদের অ/ভি/যোগ, ই/জে/লো নামে একটি ই/কমা/র্স Read more: নি'য়ে নিন ২১ টাকায় বাই'ক,১০০ টা'কায় মো'বাই'ল ফোন

এবছরই না'মছে উ'ড়ন্ত গাড়ি

আ/মা/দে/র প্রা/ত্য/হি/ক জী/ব//ন/যাত্রার সঙ্গে তা/ল মি/লি/য়ে স/ড়/কে বে/ড়ে/ছে গাড়ির চা/প। পৃ/থি/বীর অনেক দেশেই যান/জ/ট এখন অ/ন্য/তম স/ম/স্যা হয়ে দাঁ/ড়ি/য়েছে। যা/ন/জ/টের কারণে ন/ষ্ট হচ্ছে ক/র্ম/ঘ/ণ্টা এবং স্বাভা/বি/ক কাজে ব্যা/ঘাত ঘটছে।

এই যা/ন/জট নির/স/নে বাজারে আসছে উ/ড়/ন্ত গাড়ি। বি/জ্ঞা/নীরা বলছেন, উ/ড়/ন্ত /ট্যাক্সি/ আগামী দ/শ/কগুলোতে আমাদের যা/তা/য়াত, ক/র্ম/জীবন এবং জী/ব/ন/যাত্রায় একটি Read more: এবছরই না'মছে উ'ড়ন্ত গাড়ি

News Page Below Ad