ওয়ার্ল্ড ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করলেন সাকিব আল হাসান

মেলবোর্ন ক্রিকেট ক্লাবের (এমসিসি) ওয়ার্ল্ড ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করেছেন সাকিব আল হাসান। আইসিসির দেওয়া দুই বছরের নিষেধাজ্ঞার পরপর এই সিদ্ধান্ত নেন সাকিব।

২০১৭ সালের অক্টোবরে এমসিসির ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির সঙ্গে যুক্ত হন সাকিব। এরপর অস্ট্রেলিয়ার সিডনি ও ভারতের ব্যাঙ্গালুরুতে এই কমিটির দুটি সভায় অংশ নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। Read more: ওয়ার্ল্ড ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করলেন সাকিব আল হাসান

সাকিবকে নিয়ে মুখ খুললেন শিশির

বাংলাদেশের ক্রিকেটে ঝড় যেন থামছেই না। ক্রিকেটারদের ধর্মঘটের ঝামেলা মিটতে না মিটতেই এবার আরও বড় ধাক্কা বাংলাদেশের ক্রিকেটে। জুয়াড়িদের কাছ থেকে পাওয়া প্রস্তাবের কথা আইসিসির দুর্নীতি দমন ইউনিটকে না জানানোয় সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের (এক বছর স্থগিত) জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব। বাংলাদেশ ক্রিকেটের জন্য যেমন, সাকিবের নিজের জন্যও Read more: সাকিবকে নিয়ে মুখ খুললেন শিশির

আজ বিসিবির জরুরি বৈঠক, ১১ দফা দাবির পক্ষে মাশরাফি

১১ দফার দাবিতে ক্রিকেটারদের ধর্মঘটের ঘোষণার উদ্ভূত পরিস্থিতিতে আজ জরুরি বৈঠক ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিদ্যমান পরিস্থিতি নিয়ে সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বেক্সিমকোর ধানমন্ডির অফিসে বোর্ডের উচ্চপর্যায়ের অনানুষ্ঠানিক সভা অনুষ্ঠিত হয়। তারা উদ্ভূত পরিস্থিতি নিয়ে কথা বলেছেন।


বৈঠক থেকে আজ মঙ্গলবার দুপুর ১২টায় বোর্ডে বৈঠকে Read more: আজ বিসিবির জরুরি বৈঠক, ১১ দফা দাবির পক্ষে মাশরাফি

ক্রিকেটাররা পান ৫০ ডলার, বোর্ড কর্মকর্তারা ৫০০

দেশের বাইরে গেলে ক্রিকেটাররা পান ৫০ ডলার আর বোর্ড কর্মকর্তারা পান ৫০০ ডলার। এমন বৈষম্যের কথা সাংবাদিকদের জানান ক্রিকেটারদের মুখপাত্র ব্যারিস্টার মুস্তাফিজুর রহমান খান।

তিনি বলেন, একটা উদাহরণ দেই, কারো বিরুদ্ধে কথা বলছি না, বাংলাদেশ ক্রিকেট টিম বিদেশে ট্যুর করে তখন ন্যাশনাল খেলোয়াড়রা পান ৫০ ডলার আর বাংলাদেশ Read more: ক্রিকেটাররা পান ৫০ ডলার, বোর্ড কর্মকর্তারা ৫০০

কোহলিদের জন্য নারী থেরাপিস্ট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের সাপোর্টিং স্টাফ হিসেবে একজন নারী থেরাপিস্টকে নিয়োগ দিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে টুইট করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তারা লিখেছে, আইপিএলের ১৩তম সংস্করণে নবনিতা গৌতম স্পোর্টস ম্যাসেজ থেরাপিস্ট হিসেবে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

ক্রিকেটারদের প্রস্তুতি ও চোট থেকে দ্রুত সেরে ওঠার Read more: কোহলিদের জন্য নারী থেরাপিস্ট

News Page Below Ad